বাজুস এখন আগের চেয়ে অনেক বেশি গতিশীল

জাতীয়

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাজুস এখন আগের চেয়ে বেশি গতিশীল। স্বর্ণ চোরাচালান বন্ধসহ এ খাতের সকল অনিয়ম দূর করতে বাজুস প্রেসিডেন্ট বদ্ধপরিকর। বাজুস প্রেসিডেন্টের কথা হলো সৎ ভাবে এ ব্যবসা করতে হবে। কেউ অসততা দেখালে বাজুস তার পাশে থাকবে না।

শনিবার বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন বক্তারা।

ব্রাহ্মণবাড়িয়া শহরের মসজিদ রোড এলাকার এ মালেক কনভেনশন সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুসের সহ-সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন।

বাজুস জেলা সভাপতি শংকর বণিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল এন্ড মেম্বারশিপের সদস্য সচিব ও কার্যনির্বাহী সদস্য মো. রিপনুল হাসান, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং কার্যনির্বাহী সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, সদস্য প্রণব সাহা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাহ মো. আলমগীর খান, ইসমাইল হোসেন খোকন, মোস্তফা ফুল মিয়া, কাজল বনিক, বিশ্বজিৎ বনিক, সুনীল বনিক প্রমুখ।

এ সময় উপস্থিত ব্যবসায়ীরা ব্যবসা নিয়ে নিজেদের সমস্যার কথা তুলে ধরেন। পাশাপাশি কেন্দ্রীয়ভাবে সমস্যার সমাধান করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আয়োজকদের পক্ষ থেকে বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরকে সম্মাননা দেওয়া হয়। বাজুসের কেন্দ্রীয় নেতারা তার পক্ষে এ সম্মাননা গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.