Breaking News

রোনালদোর শুরুর একাদশে না থাকার কারণ জানালেন পর্তুগিজ কোচ

ক্রিস্টিয়ানো রোনালদো একাদশে থাকবেন তো? দল ঘোষণার আগে থেকেই এই প্রশ্ন ছিল। দল ঘোষণার পর সে প্রশ্নের উত্তর রোনালদো ভক্তদের পক্ষে আসেনি। সুইজারল্যান্ডের বিপক্ষে শেষ ষোলোর গুরুত্বপূর্ণ ম্যাচে রোনালদোকে বেঞ্চে রেখেই একাদশ সাজান কোচ ফার্নান্দো সান্তোস।

২০০৪ সালের ইউরোতে রাশিয়ার বিপক্ষে ম্যাচের পর বড় টুর্নামেন্টে এই প্রথম ক্রিস্টিয়ানো রোনালদোকে বেঞ্চে রেখে ম্যাচ শুরু করে পর্তুগাল। সেই ম্যাচের পর ডেড রাবার ম্যাচ ছাড়া আর কখনো শুরুর একাদশের বাইরে ছিলেন না পর্তুগিজ তারকা।

কাল রোনালদোর পরিবর্তে যিনি শুরুর একাদশে জায়গা পেয়েছেন তিনি তো নেমেই করেছেন বাজিমাত। পর্তুগালের হয়ে মাত্র চতুর্থ ম্যাচে মাঠে নামা গনসালো রামোস করেছেন হ্যাটট্রিক। বিশ্বকাপে প্রথমবার শুরুর একাদশে খেলতে নেমে হ্যাটট্রিক, আলোচনার কেন্দ্রে তো তাঁরই থাকার কথা। তবে যার জায়গায় শুরুর একাদশে খেলেছেন তাঁর নামটা যে রোনালদো, তাই ম্যাচ শেষে রোনালাদো শুরুর একাদশে না থাকা নিয়ে প্রশ্নের উত্তর দিতেই হলো সান্তোসকে।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সান্তোস বলেন, ‘এখনো কিছু বিষয় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার বাকি আছে। রোনালদোর সঙ্গে আমার সম্পর্ক খুবই ভালো, সব সময়ই ছিল। ১৯ বছর বয়স থেকে ওকে চিনি, ২০১৪ সালে আমি যখন পর্তুগালে আসি তখন জাতীয় গোলে সে তারকা হয়ে উঠছে। রোনালদো ও আমার মধ্যে কোনো ভুল–বোঝাবুঝি নেই। আমি তাকে এখনো দলের একজন গুরুত্বপূর্ণ ফুটবলার হিসেবে বিবেচনা করি।’

About Faridul Alam Farid

Check Also

বাংলাদেশ টস জিতে ব্যাটিংয়ে, একাদশে তিন স্পিনার

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে বুধবার। প্রথম ম্যাচে টস জিতে আগে ব্যাটিংয়ের …

ফিফা বর্ষসেরায় বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার জয়জয়কার

বিশ্ব সেরার মঞ্চে দেশের ৩৬ বছরের শিরোপা খরা ঘুচিয়ে বর্ষসেরা ফুটবলার হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে …

একসাথে ৪ টি বড় রেকর্ড গড়লেন, ইতিহাস তৈরি করছেন শুভমান গিল!

এখনও ভারতীয় দলের (Team India) হয়ে ৩০ টি সীমিত ওভারের ম্যাচ খেলেননি তিনি। তাও রীতিমতো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *