এখন মানুষ চলচ্চিত্রের চেয়ে সিরিয়াল বেশি দেখেন : অঞ্জু ঘোষ

গোয়েন্দা রিপোর্টে :  চিত্রনায়িকা অঞ্জু ঘোষ এখন ঢাকায়। প্রায় ২৩ বছর পর আবারো দেশে এলেন তিনি। দীর্ঘদিন পর পরিবারের প্রিয় মানুষটিকে পেয়ে উচ্ছ্বসিত চলচ্চিত্র সংশ্লিষ্টরা। দীর্ঘদিন পর তার এই ফিরে আসা উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি একটি সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করে। যেখানে উপস্থিত ছিলেন তার দীর্ঘদিনের পথচলার সঙ্গীরা।
উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, খল-অভিনেতা আহমেদ শরীফ, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা অঞ্জনা, শাহনূর প্রমুখ। এতদিন পর দেশের ফেরার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘আমি বাংলাদেশ ছেড়ে যাইনি। আর কারো ওপর কোনোদিন আমার ক্ষোভ ছিল না। আমার কাছের মানুষগুলো কেমন আছে দেখতে এসেছি। এতদিন পর প্রিয়মুখগুলোকে চোখের সামনে দেখে ভালো লাগছে।’
গত ৫ সেপ্টেম্বর কলকাতা থেকে বাংলাদেশে এসেছেন অঞ্জু ঘোষ। গতকাল বিকেলে এফডিসিতে সংবর্ধনা অনুষ্ঠানে এসে তিনি দেশের বর্তমান চলচ্চিত্রের অবস্থা নিয়ে আরো বলেন, ‘এখন মানুষ চলচ্চিত্রের চেয়ে সিরিয়াল বেশি দেখেন। সিনেমা এখন সবার কাছ থেকে দূরে সরে গেছে। খারাপ লাগে ছবির মানুষগুলো দূরে সরে গেছে। আমাদের সময় সিনেমাকেই ঘর-সংসার মনে হতো।

Leave a Reply